ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

সূবর্ণচরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৫ ৮:০৪:১৫ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর আমানউল্যা ইউনিয়নে দিপু রানী মজুমদার (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী শ্যামল মজুমদার পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে স্বপন মার্কেট এলাকার রাখাল মজুমদারের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত দিপু রানী চট্টগ্রামের সন্দীপের কালাপানি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ছিপক মজুমদারের মেয়ে।

স্থানীয়রা জানান, গত দুই মাস আগে সুবর্ণচর উপজেলার স্বপন মার্কেট এলাকার রাখাল মজুমদারের ছেলে গাড়িচালক শ্যামল মজুমদারের সঙ্গে বিয়ে হয় দিপু রানীর। বৃহস্পতিবার বিকেলে বাড়ির লোকজন তাদের কক্ষে পরনের কাপড় দিয়ে ঘরের আড়ির সঙ্গে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

নিহতের ভাই শিমুল মজুমদার অভিযোগ করে বলেন, ‘বিয়ের সময় শ্যামলের পরিবারকে ৮০ হাজার টাকা যৌতুক দেওয়া হয়। কিন্তু এরপরও বিভিন্ন সময় শ্যামল ও তার বাবা-মা আরও টাকার জন্য দিপুকে মারধর করতো। এসব বিষয় নিয়ে আগামী ৩০ এপ্রিল পারিবারিকভাবে বসার কথা ছিলো। কিন্তু তার আগেই তারা দিপুকে শারীরিক নির্যাতন করে হত্যা করেছে। 

তার অভিযোগ দিপুকে হত্যা করে শ্বশুরবাড়ির লোকজন আত্মহত্যা বলে প্রচার করছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন বাংলানিউজকে বলেন, ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   নোয়াখালী সুবর্ণচর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-25 20:04:15