ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএসএমএমইউতে জাতির পিতা ফাউন্ডেশনের নতুন কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
বিএসএমএমইউতে জাতির পিতা ফাউন্ডেশনের নতুন কমিটি

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ‘বাংলাদেশ জাতির পিতা ফাউন্ডেশন অ্যান্ড পরিষদে’র নতুন শাখা কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তন কেন্দ্রে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে ৩১ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতির পিতা ফাউন্ডেশন অ্যান্ড পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি এমএএ সৌরভ খান।

 

আলোচনায় অংশ নেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. জিন্নাতুল ইসলাম জিন্না। সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয় শাখার নবনিযুক্ত সভাপতি আজিজুল হক ও ধন্যবাদ জানান বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান মানিক এবং সাংগঠনিক সম্পাদক শাহীন আলম মৃধা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় আর্তমানবতার সেবায় নিয়োজিত ছিলেন। এ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরাও সাধারণ মানুষের সেবায় আত্মনিবেদন করেছেন। সে জায়গার আরো উন্নতির জন্য চিকিৎসাসেবা উন্নত করা ও হয়রানি বন্ধে সংগঠনের এ শাখার সদস্যরা বিশেষ অবদান রাখবেন বলে আশা করি।

এসময় বিএসএমএমইউ’র বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
এইচএমএস/একে/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।