ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাণীনগরে ট্রাক্টরচাপায় স্কুলছাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
রাণীনগরে ট্রাক্টরচাপায় স্কুলছাত্রী নিহত

নওগাঁ: নওগাঁর রাণীনগরে ট্রাক্টরের নিচে চাপা পড়ে তাসতিয়া আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার দুই বান্ধবী মমতাজ খাতুন (১৬) ও সুমি আক্তার (১৬) আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে। নিহত তাসতিয়া কামতা জগতপুর গ্রামের উজ্জল হোসেনের মেয়ে।

আহত মমতাজ কামতা গ্রামের হাসেম আলীর মেয়ে ও সুমি একই গ্রামের মকলেছর রহমানের মেয়ে। এরা সবাই উপজেলার কামতা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

স্থানীয়রা জানায়, বিকেলে তিন বান্ধবী প্রাইভেট পড়া শেষে বগারবাড়ি বাজার হয়ে হেঁটে বাড়িতে ফিরছিলো। এ সময় বিপরীত দিক থেকে ইট বোঝাই একটি ট্রাক্টর এসে তাদের তিনজনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাসতিয়া মারা যায়। গুরুতর আহত হয় তার দুই বান্ধবী মমতাজ ও সুমি। পরে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে পার্শ্ববর্তী বগুড়া জেলার আদমদীঘি উপজেলার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করে দেয়।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে সেখানে দুইজন অফিসারকে পাঠানো হয়েছে। পরিস্থিতি অনুসারে প্রয়াজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে ঘটনার পর ট্রাক্টর চালক পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।