ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইসিজি’র নামে রোগীকে ধর্ষণের চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
ইসিজি’র নামে রোগীকে ধর্ষণের চেষ্টা

কুষ্টিয়া: কুষ্টিয়া শহরের পপুলার ডায়াগনস্টিক সেন্টারে দুই সন্তানের জননী এক রোগীকে ইসিজি করার নামে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে কুষ্টিয়ার শহরের পপুলার ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরিফ নামে একজনকে আটক করেছে পুলিশ।

 

আটক আরিফ ওই হাসপাতালের ইসিজি রুমের দায়িত্বে কর্মরত এবং সদর উপজেলার রহিমপুর এলাকার জাকির হোসেনের ছেলে।

ভুক্তভোগী নারী বাংলানিউজকে বলেন, বুকে ব্যথার জন্য হাসপাতালে ডাক্তার দেখাতে এসেছিলেন। ডাক্তার দেখিয়ে ফেরার পথে আরিফের খপ্পরে পড়ি। তিনি আমাকে ইসিজি করার নাম করে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যান। সেখান থেকে আরিফ আমার স্বামী-সন্তানদের বের করে দেন। এরপর তিনি আমার সারা শরীরে ক্রিম লাগিয়ে স্পর্শকাতর জায়গাগুলোতে হাত দেন। এক পর্যায়ে আমি চিৎকার করলে আরিফ পালিয়ে যান। এরপর আমার স্বামী ঘটনাটি দ্রুত পুলিশকে জানায়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সঞ্জয় চক্রবর্তী বাংলানিউজকে জানান, পপুলার ডায়াগনস্টিক সেন্টারে এক রোগীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আরিফ নামে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় মামলা হয়েছে। আরিফকে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।