ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে শ্রমিকদের সঙ্গে সংঘর্ষে ৬ পুলিশ আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
দিনাজপুরে শ্রমিকদের সঙ্গে সংঘর্ষে ৬ পুলিশ আহত

দিনাজপুর: দিনাজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটে রাস্তায় ব্যারিকেড দেওয়াকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুর দেড়টায় দিনাজপুর শহরের গোসাইপুর এলাকার ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহত পুলিশ সদস্য হলেন- কনস্টেবল শাহরিয়ার আলম (২১), মনিরুজ্জামান (২২), আনোয়ারুল ইসলাম (১৯), আতিকুর রহমান (২৫), আরিফুল ইসলাম (১৯) ও রাকিবুল ইসলাম (২২)।

দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ বাংলানিউজকে বলেন, দুপুরে ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সামনে দিনাজপুর-রংপুর মহাসড়ক ট্রাক দিয়ে ব্যারিকেড দেয় শ্রমিকরা। ব্যারিকেড তুলে নেওয়ার ব্যাপারে তাদের সঙ্গে কথা বলতে গেলে শ্রমিকরা অতর্কিত হামলা চালায়। এসময় পুলিশের ছয় সদস্য আহত হন।  

পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। আহত পুলিশ সদস্যদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ