bangla news

ওয়ারীতে স্কুলছাত্রী অপহরণের অভিযোগে যুবক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৫ ৮:৩০:২৫ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর ওয়ারী বনগ্রাম এলাকায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে অচেতন করে অপহরণের অভিযোগে হানিফ (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। 

বুধবার (২৪ এপ্রিল) দিনগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই স্কুলছাত্রী ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। স্কুলছাত্রীর পরিবারের সঙ্গে ওয়ারী বনগ্রাম এলাকায় থাকেন ও স্থানীয় একটি স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ালেখা করে।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত বিশ্বাস বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই স্কুলছাত্রীর বাসার সিঁড়ি থেকে হানিফ নামে ওই যুবক মেয়েটিকে অচেতন করে নিয়ে যাচ্ছিলো। এ সময় আশ-পাশের লোকজনের সন্দেহ হলে হানিফকে আটক করেন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। বর্তমানে মেয়েটি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হানিফ আবোল তাবোল বলছেন। তবে বিস্তারিত জানার চেষ্টা চলছে। স্কুলছাত্রী সুস্থ হলে তার জবানবন্দি নেওয়া হবে।

ছাত্রীর বাবা বাংলানিউজকে জানান, বিভিন্ন কারখানায় ভাত বিক্রি করেন তিনি। তার চারমেয়ে দুইছেলে। ছেলেরা কুমিল্লায় থাকলেও দুইমেয়েকে বিয়ে দিয়েছেন তিনি। আর দুইমেয়ে তার সঙ্গেই থাকে। ছয় সন্তানের মধ্যে ওই মেয়েটি চতুর্থ।

মেয়েটির বাবা আরও জানান, রাতে বাসার দোতলার সিঁড়ি থেকে হানিফ তার স্কুলপড়ুয়া মেয়েকে ডাক দেন। একপর্যায়ে তার মেয়ের মুখে রুমাল চেপে ধরেন। আমার মেয়ে চিৎকার দিলে আমরা সবাই ঘটনাস্থলে গিয়ে হানিফকে ধরে ফেলি। এরমধ্যে আমার মেয়ে আস্তে আস্তে অচেতন হয়ে পড়ে। পরে খবর পেয়ে হানিফকে আটক করে থানায় নিয়ে যায়। হানিফকে আগে কখনো দেখিনি বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৮২৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
এজেডএস/আরআইএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   অপহরণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-25 08:30:25