ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

এখনো বিটিভির দর্শকই বেশি: তথ্যমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৪ ৯:৪৯:৪১ পিএম
জাতীয় সংসদের অধিবেশন কক্ষ ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

জাতীয় সংসদের অধিবেশন কক্ষ ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

জাতীয় সংসদ ভবন থেকে: দেশে এখনো গ্রাম-শহর মিলিয়ে দর্শক সংখ্যা বিটিভিরই (বাংলাদেশ টেলিভিশন) বেশি বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বুধবার (২৪ এপ্রিল) একাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশনে নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে জাতীয় পার্টির সংসদ সদস্য পীর ফজলুর রহমানের এক সম্পূরক প্রশ্নের উত্তরে এ কথা জানান তিনি। 

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে এ অধিবেশন অনুষ্ঠিত হয়। 

প্রশ্নের উত্তরে তথ্যমন্ত্রী বলেন, দর্শক সংখ্যা, ভিউয়ার বিটিভিরই সবচেয়ে বেশি। দেশের গ্রাম ও শহর মিলিয়ে বিটিভিরই দর্শক সংখ্যা সবচেয়ে বেশি। বিটিভির অনুষ্ঠানের মান ও খবর পাঠের মান উন্নয়নের জন্য ইতোমধ্যে অনেকগুলো পদক্ষেপ নেওয়া হয়েছে। তবে বিটিভির অনুষ্ঠানের মান ঠিক রাখার ক্ষেত্রে বড় প্রতিবন্ধকতা ফরমায়েশি অনুষ্ঠান। 

‘বিভিন্নজন ফরমায়েশি অনুষ্ঠান করার জন্য নানা দেন দরবার তদবির করেন। আমি দায়িত্বগ্রহণের পর থেকে ফরমায়েয়ি অনুষ্ঠান করা, সেটি বন্ধ রাখা হয়েছে।’

হাছান মাহমুদ বলেন, বিটিভির অনুষ্ঠানের মানোন্নয়নের জন্য আরো অনেক পদক্ষেপ নেওয়া হয়েছে। কিছুদিন পরেই দেখতে পাবেন বিটিভির অনুষ্ঠানের মান, খবরের মান অনেক উন্নত হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯ 
এসকে/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-24 21:49:41