ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

উন্নয়ন কাজের তদারকি মুক্তিযোদ্ধাকে দেয়ার পক্ষে মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৪ ৯:২৪:৩৪ পিএম
মতবিনিময় সভা। ছবি: বাংলানিউজ

মতবিনিময় সভা। ছবি: বাংলানিউজ

নড়াইল: নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেছেন, যে এলাকায় যে উন্নয়ন কাজ হবে, সেই উন্নয়ন কাজের তদারকি করবেন ওই এলাকার একজন মুক্তিযোদ্ধা এবং একজন গণ্যমান্য ব্যক্তি।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নড়াইলে জেলার পদস্থ কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। জেলা প্রশাসন এ সভার আয়োজন করে।

নড়াইলকে মডেল জেলা ও সুন্দর বাসযোগ্য ‘ক্লিন নড়াইল গ্রিন নড়াইল’ গড়তে স্থানীয় প্রশাসনসহ সবার সহযোগিতা কামনা করেন মাশরাফি। এ সময় তিনি সব প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

সর্বশেষ মাশরাফি বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের জন্য দোয়া প্রার্থনা করেন। 

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, সাবেক এমপি অ্যাডভোকেট সাইফ হাফিজুর রহমান খোকন, সিভিল সার্জন ডা. আসাদ-উজ জামান মুন্সি প্রমুখ।

এ সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপথ বিভাগ, গণপূর্ত, জনস্বাস্থ্য বিভাগ, পানি উন্নয়ন বোর্ড, নড়াইলের নির্বাহী প্রকৌশলীসহ সরকারি বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নড়াইল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-24 21:24:34