ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

ঈশ্বরদীতে বাসের ধাক্কায় পুলিশ নিহত

ঈশ্বরদী প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১১

ঈশ্বরদী: ঈশ্বরদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ১২টার সময় পাকশী লালন শাহ্ সেতুর টোলপ্লাজার কাছে এই দুর্ঘটনা ঘটে।



নিহত পুলিশ কনস্টেবলের নাম রাশিদুল ইসলাম (ক: নং: ৩৬০)। তার বাড়ি সিরাজগঞ্জে।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কিবরিয়া বাংলানিউজকে জানান, রাতে হাইওয়ে পুলিশের টহল দল পাকশী লালন শাহ্ সেতু এলাকায় দায়িত্বরত অবস্থায় ছিল। এসময় কুষ্টিয়া থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসকে (ঢাকা মেট্রো-ব ১৪-৫৮৪৩) থামার সংকেত দিলে বাসটি না থেমে রাশিদুলকে ধাক্কা দিয়ে চলে যায়। আহত অবস্থায় তাকে সঙ্গে সঙ্গেই ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়।

ঈশ্বরদী থানা উপ-পরিদর্শক (ওসি) জহুরুল ইসলাম বাংলানিউজকে জানান, বনপাড়া হাইওয়ে পুলিশ রাতেই ঘাতক বাসটি আটক করে। বাসের চালক একরামুল হক (৪০) ও হেলপার রুবেল ইসলাম (২৬) কে আটক করে ঈশ্বরদী থানায় আনা হয়।

ঈশ্বরদী থানা ওসি কাজী হানিফুল ইসলাম বাংলানিউজকে জানান, এ বিষয়ে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক দু’জনকে পাবনা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa