ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়লো ৪০ ঘর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৪ ৭:৫৭:২৬ পিএম
রোহিঙ্গা ক্যাম্পে আগুনে ভস্মীভূত ঘরে ঘুরছেন একজন। ছবি: বাংলানিউজ

রোহিঙ্গা ক্যাম্পে আগুনে ভস্মীভূত ঘরে ঘুরছেন একজন। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ডে একটি মসজিদসহ ৪০টি ঝুপড়ি ঘর পুড়ে গেছে। আহত হয়েছে দুই শিশুসহ পাঁচজন।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে পৌনে ১টার দিকে রোহিঙ্গাদের একটি ঘরের চুলা থেকে এ আগুন লাগে। ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কক্সবাজার ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. সাফায়েত হোসেন বাংলানিউজকে জানান, রোহিঙ্গাদের ঘরের রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। রোদের তীব্রতা বেশি থাকায় মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়েই দমকল বাহিনীর দু’টি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, অগ্নিকাণ্ডে রোহিঙ্গাদের প্রায় ৩০-৪০টি বসতি পুড়ে গেছে। এসময় আগুন লেগে দুই শিশু আহত হয়েছে। তবে গুরুতর কিছু নয়। 

শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার (আরআরআরসি) মোহাম্মদ আবুল কালাম বাংলানিউজকে জানান, একটি মসজিদসহ প্রায় ৪০টি ঘর পুড়ে গেছে। আহত হয়েছে ছয়-সাতজন। তবে কেউ গুরুতর নয়। 

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
এসবি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-24 19:57:26