ঢাকা, সোমবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি আন্তঃনগর ট্রেনের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৪ ৪:০৩:৩০ পিএম
মানববন্ধন কর্মসূচি

মানববন্ধন কর্মসূচি

চাঁপাইনবাবগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা সরাসরি আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) বেলা ১২টায় নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে জেলা নাগরিক কমিটি, জেলাবাসী ও সংরক্ষিত আসনের সংসদ সদস্যের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মনিম-উদ-দৌলা চৌধুরী, পদ্মা নদীর ভাঙন প্রতিরোধ কমিটির নেতা শফিকুল আলম ভোতা। 

এছাড়াও বক্তব্য রাখেন অ্যাডভোকেট নজরুল ইসলাম, সাবেক ছাত্র নেতা গোলাম শাহনেয়াজ অপু, অ্যাডভোকেট আবু হাসিব, অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হোসেন আহমেদ বাদশা ও সদস্য সচিব মনিরুজ্জামান মনির, নারী নেত্রী সাকিনা খাতুন পারুল, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান জিয়াউর রহমান তোতা, পৌরসভার কাউন্সিলর জিয়াউর রহমান আরমান।

মানববন্ধনে বক্তারা বলেন, ২০১১ সালের ২৩ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জের এক জনসভায় প্রতিশ্রুতি দিয়েছিলেন- ‘চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা সরাসরি আন্তঃনগর ট্রেন চালু করা হবে।’ কিন্তু প্রধানমন্ত্রীর ঘোষণা সত্ত্বেও আজও চালু হয়নি সার্ভিসটি। রেললাইন সংস্কার, আমনুরায় বাইপাস রেললাইন নির্মাণ, স্টেশনের অবকাঠামো উন্নয়ন, ফুটওভার বিজ্র নির্মাণ করা হলেও আমলাতান্ত্রিক জটিলতার কারণে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়ন করা হয়নি। 

মানববন্ধন থেকে অবিলম্বে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির বাস্তবায়ন করে চাঁপাইনবাবগঞ্জের প্রায় ১৭ লাখ মানুষের প্রাণের দাবিটি বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ রেলমন্ত্রী ও রেলকর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান বক্তারা।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-24 16:03:30