ঢাকা, শনিবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

দুদকের টিম দেখে তালা ঝুলিয়ে পালালেন স্টোর কিপার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৪ ৩:৫৫:১৯ পিএম
হাসপাতালে দুদকের টিম। ছবি: বাংলানিউজ

হাসপাতালে দুদকের টিম। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তাদের সাতক্ষীরা সদর হাসপাতাল চত্বরে ঢুকতেই ভাণ্ডারে তালা ঝুলিয়ে পালিয়ে গেলেন স্টোর কিপার ফজলুল হক। তাকে আর খুঁজে পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া গেছে।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে সদর হাসপাতালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. রফিকুল ইসলাম।

জানা গেছে, ২০১৭-২০১৮ অর্থ বছরে সাতক্ষীরা সদর হাসপাতালের জন্য তিনটি পৃথক টেন্ডারে বরাদ্দকৃত ১৮ কোটি টাকার চিকিৎসা সরঞ্জাম না কিনে সেই টাকা লোপাট করা হয়েছে- এমন অভিযোগের তদন্ত করতে বুধবার দুদকের খুলনা সমন্বিত জেলা কার্যালয় থেকে সহকারী পরিচালক শাওন মিয়াসহ দুদকের চার কর্মকর্তা সাতক্ষীরা সদর হাসপাতালে আসেন। তারা হাসপাতাল চত্বরে পৌঁছাতেই স্টোর কিপার ফজলুল হক ভাণ্ডারে তালা ঝুলিয়ে পালিয়ে যান। 

ফজলুল হকের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে আগেও দু’টি মামলা রয়েছে বলে জানিয়েছে দুদক। 

এ প্রসঙ্গে দুদক’র সহকারী পরিচালক শাওন মিয়া বাংলানিউজকে জানান, তিনি বিষয়টি সিভিল সার্জনকে জানিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেছেন। 

তিনি জানান, স্বাস্থ্য সেবার মান উন্নয়নে বরাদ্দকৃত ১৮ কোটি টাকার চিকিৎসা সরঞ্জাম লুণ্ঠন সংক্রান্ত যাবতীয় কাগজপত্র জব্দ করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   দুদক সাতক্ষীরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-24 15:55:19