ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত প্রতীকী

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে এবার দিন-দুপুরে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মোস্তাক আহমেদ (৩৮) নামের এক ডাকাত নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে টেকনাফের লেঙ্গুরবিল পাহাড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থল থেকে ৪টি দেশীয় তৈরি বন্দুক, ৯ রাউন্ড কার্তুজ ও তিনহাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, এ ঘটনায় এসআই সুজিত দে, কনস্টেবল রুমান ও মেহেদীসহ পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

নিহত ডাকাত মোস্তাক টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল এলাকার মৃত বদিউজ্জামানের ছেলে।  

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাস বাংলানিউজকে জানান, গোপন সূত্রে খবর পেয়ে টেকনাফ পুলিশের একটি দল ডাকাত মোস্তাককে ধরতে লেঙ্গুরবিল এলাকার একটি পাহাড়ে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়েই ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে থানা থেকে অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরে ডাকাত দলের সদস্যরা পিছু হটলে ঘটনাস্থল থেকে পুলিশ ডাকাত মোস্তাকের গুলিবিদ্ধ মরদেহ, চারটি দেশীয় তৈরি বন্দুক, ৯ রাউন্ড কার্তুজ ও তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

ওসি জানান, নিহত মোস্তাক একজন তালিকাভুক্ত ডাকাত ও ইয়াবা কারবারী। তার মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (২৪ এপ্রিল) ভোরে কক্সবাজারের টেকনাফের মেরিন ড্রাইভ সড়কের মহেশখালীয়া পাড়ায় পুলিশ এবং মাদকবিক্রেতাদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দিল মোহাম্মদ দিলু (৩৬) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
এসবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।