ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপু‌রে ভবন থে‌কে নারীর গলাকাটা মর‌দেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
গাজীপু‌রে ভবন থে‌কে নারীর গলাকাটা মর‌দেহ উদ্ধার প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুরে টঙ্গী পূর্ব থানাধীন পাগাড় এলাকায় একটি ভবন থে‌কে এক নারীর গলাকাটা মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। 

‌নোয়াখালীর চাট‌খিল থানার পাইকপাড়া এলাকার জ‌হিরুল ইসলা‌মের স্ত্রী ওই নারীর নাম নুরজাহান বেগম (৩৫)।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. কামাল হো‌সেন বাংলানিউজকে বলেন, পাগাড় ঝিনু মা‌র্কেট এলাকায় চারতলা একটি বা‌ড়ির দ্বিতীয়তলার এক‌টি ফ্ল্যাট ভাড়া নিয়ে স্বামীর স‌ঙ্গে থাকতেন নুরজাহান বেগম।

তার স্বামী জ‌হিরুল ইসলাম মু‌দি ব্যবসায়ী।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রা‌তে গ্রা‌মের বা‌ড়ি থে‌কে বাসায় ফি‌রে ঘ‌রের দরজা বন্ধ দে‌খে স্ত্রী নুরজাহান‌কে অনেকক্ষণ ডাকাডা‌কি ক‌রেন জ‌হিরুল। কিন্তু কোনো সাড়া না পে‌য়ে তিনি পা‌শের ফ্ল্যা‌টের ভাড়া‌টিয়াদের বিষয়‌টি জানান।

খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে ফ্ল্যাটের দরজা ভেঙে ‌ভেত‌রে প্র‌বেশ ক‌রে। এ সময় ফ্লো‌রে গলাকাটা রক্তাক্ত অবস্থায় নুরজাহা‌ন বেগ‌মের মর‌দেহ উদ্ধার ক‌রা হয়। মর‌দেহ ময়নাতদ‌ন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালের ম‌র্গে পাঠা‌নো হয়ে‌ছে।

ও‌সি মো. কামাল হো‌সেন বলেন, ঘটনাস্থল থে‌কে এক‌টি রক্তমাখা ব‌টি উদ্ধার করা হ‌য়ে‌ছে। ঘটনাটি হত্যা না‌কি আত্মহত্যা তা তদন্ত ক‌রে দেখা হ‌চ্ছে। এ ব্যাপা‌রে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, এ‌প্রিল ২৪, ২০১৯
আরএস/একে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।