ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকায় পৌঁছেছে শিশু জায়ানের মরদেহ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
ঢাকায় পৌঁছেছে শিশু জায়ানের মরদেহ জায়ানের মরদেহবাহী অ্যাম্বুলেন্স/ছবি: জি এম মুজিবুর

ঢাকা: শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় নিহত জায়ান চৌধুরীর (০৮) মরদেহ ঢাকায় পৌঁছেছে। বুধবার (২৪ এপ্রিল) জায়ানের মরদেহবাহী শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইট দুপুর ১২টা ৫৪ মিনিট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

সেখানে আগে থেকেই অপেক্ষায় ছিলেন জায়ানের নানা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। তিনি জায়ানের মরদেহ গ্রহণ করেন।

এসময় পরিবারের অন্যান্য সদস্য, স্বজন ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

...এরপর দুপুর ১টা ৫ মিনিটে মরদেহবাহী অ্যাম্বুলেন্স হযরত শাহজালাল বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনাল থেকে বের হয়ে বনানীর দিকে রওয়ানা হয়। বাদ আছর জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে সমাহিত করা হবে।  

এদিকে জায়ানের মরদেহ আসা উপলক্ষে সকাল থেকে বিমানবন্দরে বিশেষ সতর্কতা অবলম্বন করা হয়। নেওয়া হয় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বোমা বিস্ফোরণে এখন পর্যন্ত ৩৫৯ জন নিহত হয়েছে। এর মধ্যে বাংলাদেশি শিশু জায়ানও রয়েছে। তারা ২১ এপ্রিল সেখানে সপরিবারে বেড়াতে গিয়েছিলেন। এ হামলার ঘটনায় ২১ এপ্রিল শেখ সেলিমের মেয়ে জামাই মশিউল হক চৌধুরী গুরুতর হন।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
আরএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।