ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

গাজীপু‌রে ট্রে‌নে কাটা প‌ড়ে দুইজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৪ ১১:৩৭:১৮ এএম
গাজীপুরের মানচিত্র

গাজীপুরের মানচিত্র

গাজীপুর: গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌নের ধীরাশ্রম এলাকার পৃথক স্থানে ট্রে‌নে কাটা প‌ড়ে দুইজনের মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ এ‌প্রিল) সকা‌লে ও মঙ্গলবার (২৩ এ‌প্রিল) রা‌তে ধীরাশ্রম এলাকায় ঢাকা জয়‌দেবপুর রেললাই‌নে এ ঘটনা ঘ‌টে। নিহত‌দের প‌রিচয় জানা যায়‌নি।

জয়‌দেবপুর রেলও‌য়ে জংশন পু‌লিশ ক্যা‌ম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সুব্রত দাস বাংলানিউজকে জানান, মঙ্গলবার রাত ১১টার দি‌কে ধীরাশ্রম এলাকায় ঢাকা-জয়‌দেবপুর রেললাই‌নে ট্রে‌নে কাটা প‌ড়ে এক ব্য‌ক্তি ঘটনাস্থ‌লেই নিহত হন। খবর পে‌য়ে রা‌তেই মর‌দেহ উদ্ধার ক‌রা হয়। নিহ‌তের প‌রিচয় জানা যায়‌নি। তার বয়স আনুমা‌নিক ৪৫ বছর। নিহ‌তের পড়‌নে কা‌লো প্যান্ট ও ধূসর রঙের শার্ট র‌য়ে‌ছে। 

তিনি আরও বলেন, একই এলাকায় বুধবার সকাল ১০টার দি‌কে ঢাকা-জয়‌দেবপুর রেললাই‌নে এক যুবক ট্রেনে কাটা প‌ড়ে ঘটনাস্থ‌লেই ‌মারা যান। খবর পে‌য়ে মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। তার প‌রিচয় জানা যায়‌নি। বয়স আনুমা‌নিক ৩৫ বছর। নিহ‌তের পড়‌নে ‌চেক লু‌ঙ্গি ও নীল র‌ঙের শার্ট র‌য়ে‌ছে।

ময়নাতদন্তের জন্য মর‌দেহ দু’টি ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ (ঢামেক) হাসপাতাল ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে বলেও জানান এসআই সুব্রত দাস। 

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, এ‌প্রিল ২৪, ২০১৯
আরএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ট্রেন দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-24 11:37:18