ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে বৃদ্ধকে গলাকেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
গাংনীতে বৃদ্ধকে গলাকেটে হত্যা বৃদ্ধকে গলাকেটে হত্যা। ছবি: বাংলানিউজ

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলায় মনোরুদ্দীন (৬৫) নামে এক বৃদ্ধকে ঘুমন্ত অবস্থায় গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার কল্যাণপুর কালিতলাপাড়ায় এ ঘটনা ঘটে। মনোরুদ্দীন একই গ্রামের বাসিন্দা।

তিনি পেশায় লাঙল তৈরির কারিগর।

স্থানীয়রা জানান, মনোরুদ্দীন প্রতিরাতের মতো মঙ্গলবার রাতেও নিজ ঘরের (পিঁড়ি) বারান্দায় শুয়ে পড়েন। পরে আনুমানিক রাত আড়াইটার দিকে ঘুমন্ত অবস্থায় তাকে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। এসময় হঠাৎ তার বড় ছেলে সিফাত পাশের ঘর থেকে বাড়ির পেছনের বাঁশবাগানে মানুষের কথার শব্দ শুনে মনে করেন কেউ হয়তো গরু চুরি করতে এসেছে। এ আশঙ্কায় তিনি তার বাবা মনোরুদ্দীনকে ডাকতে গেলে তার গলাকাটা নিথর দেহ পড়ে থাকতে দেখে চিৎকার দেন। চিৎকারে বাড়ির অন্য সদস্যরাসহ প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে গাংনী থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের বড় ছেলে সিফাত ও দুই প্রতিবেশী মুকুল হোসেন ও সাবের আলীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

বাংলাদেশ সময়: ০৬২৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯/ আপডেটেড: ০৯৫০ ঘণ্টা
এএটি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ