ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল রক্ষা করতে গিয়ে জীবন সংকটে চালক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
মোটরসাইকেল রক্ষা করতে গিয়ে জীবন সংকটে চালক আহত জামালকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

নেত্রকোণা: জীবনের তোয়াক্কা না করে ছিনতাইকারীর কবল থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল রক্ষা করতে গিয়ে নেত্রকোণার পূর্বধলা উপজেলায় জামাল মিয়া (২৭) নামে এক চালক জখম হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দিনগত রাতে উপজেলার জারিয়া ইউনিয়নের গোজাখালীকান্দা এলাকায় ছিনতাইকারীরা মোটরসাইকেলটি ছিনিয়ে নিতে জামালের গলায় ছুরি চালায়। এছাড়ও তার পেটসহ শরীরের বিভিন্নস্থানে উপর্যুপরি ছুরিকাঘাত করে মারাত্মক জখম করেন।

ছিনতাইকারীর শিকার জামাল একই উপজেলার বিশকাকুনী ইউনিয়নের রামপুর কাচিয়া কান্দা গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শাহল রহমান খান বাংলানিউজকে জানান, জামালের গলা ও পেটের জখম মারাত্মক। গলার অধিকাংশ শিরা কেটে যাওয়ার কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। প্রাথমিক ব্যবস্থা নিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয় জামালকে।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. মিজানুর রহমান বাংলানিউজকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, রাত ৯টার দিকে শ্যামগঞ্জ থেকে জারিয়া যাওয়ার কথা বলে জামালের ভাড়ায় চালিত মোটরসাইকেলে চড়ে অজ্ঞাতপরিচয় দুই যুবক।

পরে তারা জারিয়া গোজাখালীকান্দা নির্জন স্থানে পৌঁছে জামালের কাছ থেকে প্লাটিনা ব্রান্ডের মোটরসাইকেলটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এসময় জামাল ও ছিনতাইকারীর মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। একপর্যায় হত্যার চেষ্টায় জামালের গলায় ছুরি চালায় ও শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করেন ছিনতাইকারীরা।

স্থানীয়রা টের পেয়ে গেলে ছিনতাইকারীরা পালিয়ে যায় এবং জামালকে উদ্ধার করে পর্যায়ক্রমে পূর্বধলা ও মমেক হাসপাতালে নেওয়া হয়। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে মাঠে নেমেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০১১২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad