ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নুসরাতের পরিবারকে ১ লাখ টাকা দিলেন এমপি মাসুদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
নুসরাতের পরিবারকে ১ লাখ টাকা দিলেন এমপি মাসুদ নুসরাতের পরিবারকে অনুদানের টাকা তুলে দিচ্ছেন এমপি মাসুদ উদ্দিন চৌধুরী

ফেনী: মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফির পরিবারকে একলাখ টাকা আর্থিক অনুদান দিয়েছেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) সোনাগাজী পৌর শহরের উত্তর চর চান্দিয়ায় নুসরাতের বাড়িতে স্বজনদের সমবেদনা জানাতে গিয়ে তিনি এ অনুদান দেন।  

এসময় উপস্থিত ছিলেন তাঁর সহধর্মিণী জেসমিন মাসুদ, সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ, কাউন্সিলর নুর নবী লিটন, নুসরাতের বাবা একেএম মাওলানা মুসা মানিক, বড় ভাই মাহমুদুল হাসান নোমান, রাশেদুল হাসান রায়হানসহ জেলা ও উপজেলা জাতীয় পার্টির নেতা-কর্মীরা।

এসময় তিনি বলেন, নুসরাত হত্যার অন্যতম হোতা মাদরাসা অধ্যক্ষ সিরাজ উদ দৌলার আগের অপকর্মগুলোর কেন ব্যবস্থা নেওয়া হয়নি। মাদরাসা কমিটির কোনো অবহেলা আছে কিনা সেগুলো সুচারুভাবে তদন্ত করা হবে। কারো যদি কোনো রাজনৈতিক ও প্রশাসনিক পরিচয়ও থাকে তদন্তে অপরাধ প্রমাণ হলে ছাড় পাওয়ার কোনো সুযোগ নেই। এ ঘটনাটা ধামাচাপা হয়ে যাবে কিংবা রাজনৈতিক কারণে অন্য খাতে প্রবাহিত হয়ে যাবে এটা আমি বিশ্বাস করি না।  

এর আগে তিনি নুসরাতের কবর জিয়ারত করে আত্মার মাগফিরাত কামনা করেন ও কবরে পুষ্পস্তবক অর্পণ করেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
এসএইচডি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।