ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ২ মাধ্যমিক বিদ্যালয়ে ‘সততার দোকান’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
সৈয়দপুরে ২ মাধ্যমিক বিদ্যালয়ে ‘সততার দোকান’ ফিতা কেটে সততা স্টোরের উদ্বোধন। ছবি: বাংলানিউজ

নীলফামারী: নৈতিক শিক্ষা ও সততা চর্চার লক্ষ্যে নীলফামারীর সৈয়দপুর উপজেলায় দুইটি মাধ্যমিক বিদ্যালয়ে ‘সততা স্টোর’ উদ্বোধন করা হয়েছে।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) উদ্যোগে মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে উপজেলার শেরে-বাংলা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় চত্বরে আনুষ্ঠানিকভাবে দোকান দুইটির পৃথক পৃথক উদ্বোধন করা হয়।   

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নীলফামারী জেলা শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন- সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন।

প্রথমে সৈয়দপুর শহরের শেরে-বাংলা বহুমুখী উচ্চ বিদ্যালয় চত্বরে সততা স্টোরের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানের বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি মো. ইদ্রিস আলীর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান শিক্ষক কাজী মো. রফিকুল ইসলাম।  

একই দিন দুপুরে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ে চত্বরে ফিতা কেটে সততা স্টোরের উদ্বোধন করেন নীলফামারীর জেলা শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম হয়।  

বিদ্যালয়টির সভাপতি আ ন ম বজলুর রশিদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজমুল হক ও সহকারি শিক্ষক মো. আব্দুস্ সালাম প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ