ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে মানবপাচারকারী চক্রের ২ সদস্যসহ আটক ১৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
ময়মনসিংহে মানবপাচারকারী চক্রের ২ সদস্যসহ আটক ১৪ ময়মনসিংহ ডিবি কার্যালয়ে আটকরা।

ময়মনসিংহ: ময়মনসিংহের বিভিন্ন স্থানে মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে মানবপাচারকারী চক্রের দুই সদস্যসহ ১৪ জনকে আটক করেছেন জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) সদস্যরা।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে ময়মনসিংহ ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- মানবপাচারকারী জাহিদ মিয়া (৩২) ও তার স্ত্রী রহিমা আক্তার (২৬), মাদকবিক্রেতা আল আমীন (২৬), আরবী মিয়া (২৫), মো. নাজমুল কবির (২৫), জালাল (৫০), টুটুল মিয়া (২২), জামাল মিয়া (২০), আবু সাহেদ (২৭), শাহিন মিয়া (২৮), স্বপন মিয়া (২০), মরিয়ম বেগম (৫০), সাইফুল ইসলাম (২২) ও সেলিম (২৫)।

 

জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বাংলানিউজকে জানান, ময়মনসিংহের ত্রিশাল থানায় মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে দায়ের করা মামলায় ওই দুইজনকে সোমবার (২২ এপ্রিল) ফরিদপুর থেকে আটক করা হয়েছে।

এছাড়া  গত ২৪ ঘণ্টায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ময়মনসিংহ শহরের টাউন হল মোড়, পাটগুদাম ব্রিজ মোড়, নান্দাইল উপজেলার মুশুল্লী ও ফুলবাড়িয়া উপজেলার কান্দানিয়া এলাকা থেকে ৮১৪ পিস ইয়াবা ও ৭৮ গ্রাম হেরোইনসহ ১২ মাদকবিক্রেতাকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
এমএএএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।