ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পাল্লা দিতে গিয়ে গাড়িচাপায় দুই পথচারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
রাজধানীতে পাল্লা দিতে গিয়ে গাড়িচাপায় দুই পথচারীর মৃত্যু দুর্ঘটনায় আহত স্কুল ছাত্র আয়াত ও বাসের হেলপার নুর আলম

ঢাকা: রাজধানীর রমনা থানাধীন মৎস্য ভবন সংলগ্ন সড়কে পাল্লা দিতে গিয়ে গাড়িচাপায় দুই পথচারীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় এক স্কুল শিক্ষার্থীসহ আহত হয়েছেন তিনজন।

নিহতদের একজনের বয়স আনুমানিক ৬০, অপরজনের ২০। তবে নাম-পরিচয় জানা যায়নি।

আহতরা হলেন- শরীফ (২০), নুর আলম (৩০) ও স্কুল ছাত্র আয়াত (১২)।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ৭টা নাগাদ এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়েছে।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জহিরুল ইসলাম জানান, সকাল ৭টা নাগাদ মৎস্য ভবন সংলগ্ন সড়ক খালি পেয়ে পাল্লাপাল্লি শুরু করে ৬টি গাড়ি। এর মধ্যে রয়েছে প্রাইভেটকারও। এ সময় গাড়িচাপায় দুইজনের মৃত্যু হয়। আহত হন তিনজন।

তিনি আরো জানান, গাড়িগুলো জব্ধ করে থানায় আনা হয়েছে। এর মধ্যে একটি স্বাধীন পরিবহনের (মিরপুর-মাওয়া রুটে চলাচল করে) বাস রয়েছে।

বাস যাত্রী মনির হোসেন জানান, স্বাধীন পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে পরমাণু শক্তি বিভাগের একটি স্টাফ বাসে ও একটি প্রাইভেটকারে ধাক্কা দেয়। এতে রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা চারজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, নিহতদের নাম ঠিকানা জানা যায়নি। তবে আহতদের মধ্যে শরীফ ও স্কুলছাত্র আরাফ প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। দুর্ঘটনাকবলিত স্বাধীন পরিবহনের বাসের হেলপার নুর আলম হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
এজেডএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ