ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

নওয়াপাড়ায় ট্রেন-ট্রাকের সংঘর্ষে আহত ২০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২২ ১১:৩২:৪৭ পিএম
ট্রাক-ট্রেন সংঘর্ষে আহত একজন। ছবি: বাংলানিউজ

ট্রাক-ট্রেন সংঘর্ষে আহত একজন। ছবি: বাংলানিউজ

যশোর: যশোরের শিল্প ও বাণিজ্য নগরী নওয়াপাড়ায় ট্রেন ও ট্রাকের সংঘর্ষে ২০ জন ট্রেনযাত্রী আহত হয়েছেন।

সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে নওয়াপাড়া পাঁচকবর এলাকায় একটি ঘাট গোডাউনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে পাবনা জেলার ঈশ্বরদী এলাকার লিখন চন্দ্র (১৬), চাপাঁইনবাবগঞ্জের তরিকুল ইসলাম (৩৪), পিন্টু (৩৫), নির্মল চন্দ্র (৩৬), জোনায়েত (২৮), রাজশাহীর মঈনুল হক (৩৩), মো. এনামুল (২৯), আলম (৩৬) ও ভোলাহাটের জয়নুল হক (৪০) সহ অন্তত ২০ যাত্রী রয়েছেন। তবে আহতদের মধ্যে আশঙ্কাজনক ৪ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে, অন্যরা অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। রাতে আহতদের কান্না-আহাজারিতে গোটা হাসপাতাল চত্বরে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

নওয়াপাড়া রেলস্টেশন মাস্টার মহসীন রেজা বাংলানিউজকে বলেন, স্থানীয় জনগণ, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় আহতের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় রেলওয়ে পুলিশ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।

অভয়নগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বাংলানিউজকে বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী মহানন্দা ট্রেনটি সন্ধ্যায় যশোরের নওয়াপাড়া এলাকায় পৌঁছায়। এ সময় পাঁচকবর এলাকায় ঘাট গোডাউনের সামনে রেললাইন ঘেঁষা জায়গায় একটি ট্রাক পার্কিং করা হচ্ছিল। একপর্যায়ে ট্রাকের পেছনের অংশ চলন্ত ট্রেনের সঙ্গে লেগে ট্রেনের গা ঘেঁষে ৩-৪টি বগি অতিক্রম করে। এ সময় ট্রেনের জানালা-দরজার পাশে, বাথরুমের পাশে, ট্রেনের ইঞ্জিনের সামনে এবং সিঁড়ির ওপর থাকা যাত্রীরা ট্রাকের পেছনের অংশের সঙ্গে ঘষা খেয়ে গুরুতর আহত হন। আহতদের মধ্যে অনেক যাত্রীর হাত-পা কাটা পড়েছে ও অনেকের মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকটির (খুলনা মেট্রো ট-১১-০৬৮১) চালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
ইউজি/আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   যশোর ট্রেন দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-22 23:32:47