ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
bangla news

অন্য নারীর সঙ্গে সম্পর্কের জেরে উজ্জ্বলকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২২ ৭:৫৬:২২ পিএম
উদ্ধার কলেজছাত্রের মরদেহ। ছবি: বাংলানিউজ

উদ্ধার কলেজছাত্রের মরদেহ। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাইয়ে অন্য নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় ক্ষিপ্ত হয়ে উজ্জ্বলকে হত্যা করেন তার বান্ধবী ফারজানা। আটক বাবা-মেয়েকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের মাধ্যমে এ তথ্য পায় পুলিশ।

সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যায় হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) রবিউল ইসলাম বাংলানিউজকে এ তথ্য জানান।

ফারজানার স্বীকারোক্তির বরাত দিয়ে তিনি জানান, গত ২০ ফেব্রুয়ারি রাতে উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের ধর্মপুর গ্রামে তার বান্ধবী ফারজানার বাড়িতে যান উজ্জ্বল। সেখানে তাদের মধ্যে অন্তরঙ্গ মুহূর্ত চলাকালে উজ্জ্বলের মোবাইল ফোনে তার অপর এক বান্ধবী কল করলে বিষয়টি নিয়ে ফারজানা ক্ষিপ্ত হন। এনিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ফারাজানা পাথর দিয়ে উজ্জ্বলের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ঘরের ভেতরে গর্ত খুঁড়ে মরদেহটি মাটিচাপা দেওয়া হয়। এর কিছুদিন পর বাড়িতে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে ফারজানা ও তার বাবা মঞ্জু মিয়া মরদেহটি নিয়ে মেদি বিলে ফেলে দেন।

এর আগে বিকেলে লাখাই উপজেলার মুড়িয়াউক গ্রামের শাহ আলমের ছেলে ও বৃন্দাবন সরকারি কলেজের ছাত্র উজ্জ্বলের গলিত মরদেহ মেদি বিল থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ফারজানা আক্তার ও তার বাবা মঞ্জু মিয়াকে আটক করা হয়। এছাড়া গত ২৬ ফেব্রুয়ারি উজ্জ্বল নিখোঁজ হয়েছে মর্মে তার পরিবারের পক্ষ থেকে লাখাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

** লাখাইয়ে কলেজছাত্রের মরদেহ উদ্ধার, আটক ২

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   পরকীয়া হবিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-22 19:56:22