ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
সিলেটে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

সিলেট: প্রেম করে বিয়ের এক মাসের মাথায় খুন হলেন রাজনা চৌধুরী (২১) নামে এক গৃহবধূ। মোবাইলে কথা কাটাকাটির জের ধরে স্বামীই তাকে শ্বাসরোধ করে হত্যা করেছেন।
 

সোমবার (২২ এপ্রিল) বেলা পৌনে ৩টার দিকে নগরের শেখঘাট কলাপাড়ায় হাজী ফজলুল হকের বাসায় এ ঘটনা ঘটে।
 
নিহত রাজনা চৌধুরী ও লক্ষণ দম্পতি কলাপাড়ার হাজি ফজলুল হকের বাসায় ভাড়া থাকতেন।

ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন।
 
নিহত রাজনা চৌধুরীর বাড়ি নেত্রকোণা জেলার মদন থানার কদমশ্রী গ্রামে। তার স্বামী লক্ষণের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়। তিনি সিলেট সিটি করপোরেশনের গাড়ি চালক।
 
রাজনার বাবা বৃদ্ধ সুভাষ চন্দ্র চৌধুরীর অভিযোগ, চলতি মাসের ৪ তারিখে এ বাসায় ওঠেন তারা। মাসখানেক আগে প্রেম করে বিয়ে করেন লক্ষণ ও রাজনা।
 
তিনি বলেন, কথা কাটাকাটির জের ধরে তার মেয়েকে হত্যা করা হয়েছে। বিষয়টি তিনি দেখলেও চলাচল করতে না পারায় কিছুই করতে পারেননি।
 
মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া বাংলানিউজকে বলেন, বিয়ের এক মাসের মাথায় মোবাইলে আলাপ সংক্রান্ত কথা কাটাকাটির জের ধরে রাজনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। হত্যার পর থেকে নিহতের স্বামী লক্ষণ পলাতক রয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।