ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ২ ফার্মেসিকে জরিমানা-সিলগালা, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
ব্রাহ্মণবাড়িয়ায় ২ ফার্মেসিকে জরিমানা-সিলগালা, আটক ৩ ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২ ফার্মেসিকে জরিমানা-সিলগালা। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: মেয়াদোত্তীর্ণ ওষুধ সরবরাহের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া শহরের দুই ফার্মেসিকে জরিমানা ও সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার (২২ এপ্রিল) দুপুরে শহরের বি-বাড়িয়া মার্কেটে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। এসময় তিনজনকে আটক করা হয়েছে।

 

আটকরা হলেন- হোসাইনীয়া মেডিকেল হলের সাইফুল ইসলাম এবং আল্লাহ ভরসা ফার্মেসির কিবরিয়া ও মহিউদ্দিন রনি। এদের মধ্যে সাইফুলকে আট মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। পাশাপাশি দুই ফার্মেসিকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সুমাইয়া আক্তার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অভিযোগে দুই ফার্মেসিকে সিলগালা করা হয়েছে। একই সঙ্গে হোসাইনীয়া মেডিকেল হলকে ৫০ হাজার ও আল্লাহ ভরসা ফার্মেসিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া আটক তিনজনের মধ্যে সাইফুলকে আট মাসের বিনাশ্রম কারাদণ্ড ও বাকি দু’জনকে জরিমানা, অনাদায়ে এক মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।