ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

জায়ানের বাবা প্রিন্সের অবস্থা ‘আশঙ্কাজনক’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২২ ৩:৪৪:৩৯ পিএম
ছেলে জায়ানের সঙ্গে মশিউল হক চৌধুরী প্রিন্স

ছেলে জায়ানের সঙ্গে মশিউল হক চৌধুরী প্রিন্স

ঢাকা: শ্রীলঙ্কার কলম্বোয় বোমা হামলায় আহত মশিউল হক চৌধুরী প্রিন্সের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেছেন, প্রিন্সের দুই পা ‘ড্যামেজ’ হয়ে গেছে।

সোমবার (২২ এপ্রিল) ঢাকার বনানীতে প্রিন্সের শ্বশুর আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের (এমপি) বাসায় গিয়ে তাকে সান্ত্বনা দেওয়া শেষে সাংবাদিকদের এ তথ্য জানান খাঁন কামাল।

মশিউল হক চৌধুরী প্রিন্স তার স্ত্রী শেখ সোনিয়া (শেখ সেলিমের কন্যা) ও দুই ছেলেকে নিয়ে শ্রীলঙ্কায় বেড়াতে গিয়েছিলেন। কিন্তু রোববারের (২১ এপ্রিল) বোমা হামলায় প্রাণ হারায় তার ছেলে জায়ান। আহত হন প্রিন্স। তিনি জায়ানকে নিয়ে হোটেলের নিচে খেতে গিয়েছিলেন, সেসময়ই বিস্ফোরণ ঘটে। হোটেল কক্ষে থাকায় বেঁচে যান সোনিয়া ও তাদের আরেক সন্তান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শ্রীলঙ্কার বোমা হামলায় আহত জায়ানের বাবা মশিউল হক চৌধুরী প্রিন্সের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তার দুই পা ড্যামেজ হয়ে গেছে।

শেখ সেলিমকে সান্ত্বনা জানানোর পর সাবেক মন্ত্রী ও শোকাহত পরিবারের স্বজন ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, জায়ানের মরদেহ আগামীকাল মঙ্গলবার (২৩ এপ্রিল) দেশে আনা হবে। তবে তার বাবা প্রিন্সকে কবে দেশে আনা হবে তা জানা যায়নি।

এদিকে জায়ানের মরদেহ আনতে রাতেই কলম্বোর উদ্দেশে ঢাকা ছাড়েন তার নানী ও ছোট মামা শেখ নাইম। বড় মামা শেখ ফহিম প্রধানমন্ত্রীর সঙ্গে ব্রনেই সফরে গেলেও তিনি সেখান থেকেই কলম্বোয় চলে গেছেন।

তিনটি গির্জা, চারটি হোটেলসহ আটটি স্থানে ভয়াবহ এ বোমা হামলায় সোমবার সকাল পর্যন্ত ২৯০ জন নিহত হওয়ার খবর মিলেছে। আহত আছেন সাড়ে ৪শর বেশি মানুষ। নিহতদের মধ্যে বিদেশি রয়েছেন ৩৫ জনের বেশি।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
আরএম/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-22 15:44:39