ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

উদ্বোধনের আগেই পুড়ে শেষ অর্ধকোটি টাকার রেস্টুরেন্ট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২২ ১:৩০:৫৫ পিএম
আগুনে পুড়ছে রেস্টুরেন্টটি

আগুনে পুড়ছে রেস্টুরেন্টটি

সিলেট: উদ্বোধনের আগেই আগুনে পুড়লো নবনির্মিত রেস্টুরেন্ট। রোববার (২১ এপ্রিল) দিনগত রাত ৩টার দিকে মিরাবাজার ফরহাদখাঁর পুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি রেস্টুরেন্ট মালিকপক্ষের।

স্থানীয়রা জানায়, নির্মাণাধীন একটি বহুতল ভবন সংলগ্ন এলাকায় আধুনিক ডিজাইনে নির্মিত হয় রেস্টুরেন্টটি। উপরে বাঁশ বেত দিয়ে গ্রামীণ পরিবেশে রেস্টুরেন্টের ডেকোরেশন চলছিল। অথচ উদ্বোধনের আগেই আগুনে পুড়ে ভস্মীভূত হলো রেস্টুরেন্টটি।
 
খবর পেয়ে দমকল বাহিনীর তিনটি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।
 
স্থানীয় বাসিন্দা মকবুল মিয়া বলেন, দমকল বাহিনীর কর্মীদের তৎপরতায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসায় আশপাশের বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেয়েছে।
 
সিলেট দমকল বাহিনীর সিনিয়র স্টেশন অফিসার (এসও) শিমুল মোহাম্মদ রফিক বাংলানিউজকে বলেন, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনাটি ঘটে। তবে কর্তৃপক্ষ ক্ষয়ক্ষতির পরিমাণ বেশি দাবি করলেও তাদের ধারণা অন্তত ৩৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে আশপাশের ভবন ও বাসা-বাড়ি আগুনের ভয়াবহতা থেকে রক্ষা পেয়েছে।
 
রেস্টুরেন্টের নগরের পূর্ব মিরাবাজারের আমজাদ আহমেদ চৌধুরী উপরে বাঁশ-বেত ও ছন দিয়ে গ্রামীণ আদলে রেস্টুরেন্টটি তৈরি করতে প্রায় ৭০ লাখ টাকা খরচ হয় দাবি করেন। রেস্টুরেন্টটি উদ্বোধনের অপেক্ষায় ছিল। কিন্তু আগুনে সব শেষ হয়ে গেলো, কিছু আর অবশিষ্ট থাকেনি।
 
বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
এনইউ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14