ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার দনগাঁ সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে সুমন (২২) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) ভোরে হরিপুর উপজেলার দনগাঁ সীমান্তের ৩৫৭ নম্বর পিলার সংলগ্ন এ ঘটনা ঘটে। নিহত সুমন হরিপুর উপজেলার ডাঙীপাড়া গ্রামের সফিরুল ইসলামের ছেলে।

এসময় দনগাঁ সীমান্ত থেকে বিএসএফের সদস্যরা মাসুদ রানা (২০) নামে এক যুবককে আটক করে নিয়ে গেছেন। মাসুদ হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া গ্রামের এনাদুলের ছেলে। জানা যায়, ভোর ৪টার দিকে ১০/১২ জন বাংলাদেশি যুবক দনগাঁ সীমান্তের ৩৫৭ নম্বর পিলার সংলগ্ন এলাকা দিয়ে গরু আনার জন্য ভারতে প্রবেশ করেন। এসময় ভারতের বসতপুর বিএসএফ ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে সুমন নিহত হন।

ঠাকুরগাঁও ৫০ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সামিউন নবী ঘটনার সত্যতা স্বীকার করে  জানান, বিএসএফের এ ঘটনার প্রতিবাদ জানানো হয়েছে ও পতাকা বৈঠকের আহ্বান জানিয়ে চিঠি পাঠানো হয়েছে।  

দুপুরে পতাকা বৈঠক অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।