ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে ২ স্কুলছাত্রীকে পাচারকালে আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
শ্যামনগরে ২ স্কুলছাত্রীকে পাচারকালে আটক ৩

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে দুই স্কুলছাত্রীকে পাচারকালে তিন পাচারকারীকে আটক করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে পাচারের উদ্দেশ্যে অপহরণকৃত দুই ছাত্রীকে।

রোববার (২১ এপ্রিল) রাতে শ্যামনগর বাসস্ট্যান্ড এলাকা থেকে তিন পাচারকারীকে আটক ও দুই ছাত্রীকে উদ্ধার করা হয়।

আটক পাচারকারীরা হলেন- উপজেলার নাপিতখালি গ্রামের রুহুল আমীন গাইনের ছেলে আমিনুর রহমান, হজরত গাজীর ছেলে শাহাদত গাজী ও তার বোন করুণা বেগম।

উদ্ধার হওয়া শিক্ষার্থীরা গাবুরা ইউনিয়নের বাসিন্দা। এদের মধ্যে একজন স্থানীয় আলিম মাদ্রাসার অষ্টম ও আরেকজন নাপিতখালী প্রাইমারি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী।

ওই মাদ্রাসা ছাত্রীর মা বাংলানিউজকে জানান, অপহরণের পর তার মেয়ে বাড়িতে ফোন করে কান্নাকাটি করে বলে, আমাকে বিক্রি করে দিচ্ছে। তোমরা আমাকে বাঁচাও। এরপর তার কাছ থেকে ফোন কেড়ে নেওয়া হয়। পরে তার সঙ্গে আমরা আর যোগাযোগ করতে পারিনি।

তিনি আরও জানান, শুক্রবার বিকেলে তাদের ফুসলিয়ে বাড়ি থেকে নিয়ে যায় করুণা বেগম।

শ্যামনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা বাংলানিউজকে বলেন, রোববার রাতে পাচারের উদ্দেশ্যে শ্যামনগর ছেড়ে যাওয়ার সময় শ্যামনগর বাস টার্মিনাল এলাকা থেকে তিন পাচারকারীকে আটক করা হয়েছে। এ সময় দুই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

তিনি বলেন, আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। কীভাবে আর কোথায় তাদের নিয়ে যাওয়া হচ্ছিলো সেটি এখনো জানা যায়নি। তাদের জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।