ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গফরগাঁওয়ে যুবলীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
গফরগাঁওয়ে যুবলীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

ময়মনসিংহ: বালুমহালের ইজারা আদায় নিয়ে ময়মনসিংহের গফরগাঁওয়ের পৌর যুবলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহম্মেদসহ পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। 

রোববার (২১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে পৌর শহরের জামতলা মোড়ের পৌর যুবলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, ব্রহ্মপুত্র নদের বালুমহালের ইজারা আদায় নিয়ে সন্ধ্যায় পৌর শহরের চাদনী মোড় এলাকায় উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু কাওসার ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মেহেদি হাসান সানিলের লোকজনের সঙ্গে একই কমিটির যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহম্মেদের লোকজনের কথা কাটাকাটি হয়।  

পরে রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় জামতলা মোড়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে তাজমুন পক্ষের প্রধান তাজমুন (৩২), মোস্তাকিম (২০), তারা (২৫), হৃদয় (২৫) ও বিপুলকে (২৭) গুলিবিদ্ধ হন। এছাড়া সোহেল (২৩), অনিক (২০) সহ পাঁচজন রামদার কোপ ও পিটুনিতে আহত হন। প্রথমে তাদের স্থানীয় একটি হাসপাতালে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. এএফএম মফিদুল ইসলাম বাংলানিউজকে জানান, গুলিবিদ্ধ পাঁচজনের মধ্যে তাজমুন, বিপুল ও হৃদয়কে সংকটাপন্ন অবস্থায় রাতে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু) পাঠানো হয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বাংলানিউজকে জানান, ফাঁকা গুলি ছোঁড়ার ঘটনা ঘটেছে কয়েক রাউন্ড। ভাংচুরকৃত মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে। তবে এ ঘটনায় কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯ 
এমএএএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।