ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
কালীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা গুলিবিদ্ধ

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল ইসলাম রফিক (৩২) নামে এক মাদকবিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।  

রোববার (২১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কাকিনা ইউনিয়নের উত্তর গোপাল রায় বিধুয়া মাল্লি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ রফিকুল ইসলাম রফিক উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি গ্রামের হাবিবুর রহমান হাবু'র ছেলে।

 

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কুমার মণ্ডল বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাকিনা সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ রফিকুল ইসলাম রফিককে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে বড় চালান উদ্ধারে তাকে সঙ্গে নিয়ে উত্তর গোপাল রায় বিধুয়া মাল্লি এলাকার অভিযান চালায় পুলিশ। বিষয়টা বুঝতে পেয়ে রফিকুলের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় পুলিশ চার রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়লে রফিকুলের দুই পায়ে লাগে। পরে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে, মাদক ব্যবসায়ীদের হামলায় কালীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইদুল ইসলাম ও কনস্টেবল মোশারফ হোসেন আহত হন। তারাও কালীগঞ্জ হাসপাতালে ভর্তি হয়েছেন।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাত হোসেন বাংলানিউজকে বলেন, মাদকবিক্রেতা রফিকুল ইসলাম রফিকের বিরুদ্ধে ছয়টি মাদক মামলা রয়েছে। এরমধ্যে চারটিতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এছাড়াও এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।