ঢাকা, সোমবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

নববধূকে নিয়ে ঘরে ফেরার পথেই গ্রেফতার হলেন স্বামী!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২১ ১২:৫৫:৩৮ পিএম
গ্রেফতারকৃত মনোয়ার হোসেন মনু। ছবি: বাংলানিউজ

গ্রেফতারকৃত মনোয়ার হোসেন মনু। ছবি: বাংলানিউজ

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে বিয়ে করে নববধূকে নিয়ে বাড়ি ফেরার পথেই গ্রেফতার হলেন ধর্ষণ মামলার আসামি মনোয়ার হোসেন মনু (২৪)।

শনিবার (২০ এপ্রিল) রাতে সারমারা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মনোয়ার হোসেন মনু, দেওয়ানগঞ্জ উপজেলা সদরের দপরপাড়া গ্রামের রবিয়ার হোসেনের ছেলে।

বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ উদ্দিন বাংলানিউজকে জানান, মাস ছয়েক আগে এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে বকশীগঞ্জের গোপালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষায় অংশ নেওয়া এক ছাত্রীর সঙ্গে পরিচয় হয় মনোয়ার হোসেন মনুর। সেদিন মোবাইল ফোন নম্বর নেয়া-দেয়ার পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তাদের মধ্যে শারীরিক সর্ম্পকও গড়ে ওঠে। গত ১লা বৈশাখেও তাদের মধ্যে শারীরিক সর্ম্পক হয়। ঘটনার পর স্কুলছাত্রীটি বিয়ের জন্য চাপ দিলে মনোয়ার হোসেন বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে স্কুলছাত্রীটি বাড়িতে গিয়ে আত্মহত্যার চেষ্টা করলে ঘটনাটি জানা জানি হয়।

এ নিয়ে শনিবার (২০ এপ্রিল) বকশীগঞ্জ থানায় স্কুলছাত্রীর বড় ভাই বাদী হয়ে বকশীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলার খবর পেয়ে ২০ এপ্রিল রাতেই বকশীগঞ্জ বগারচর এলাকার টালিয়াপাড়া গ্রামের অন্য এক মেয়েকে বিয়ে করেন মনোয়ার। সেই রাতে বাড়ি ফেরার পথে সারমারা বাজার থেকে নববধূর সামনেই ধর্ষক মনোয়ার হোসেন মনুকে গ্রেফতার করে পুলিশ।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহাবুবুল আলম জানান, সকালে ধর্ষক মনোয়ার হোসেন মনুকে আদালতে সোর্পদ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ জামালপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-21 12:55:38