ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

নদীর তলদেশ থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২১ ১:৩৫:২৪ এএম
বালু নদীতে মদ উদ্ধারে পুলিশের অভিযান

বালু নদীতে মদ উদ্ধারে পুলিশের অভিযান

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানাধীন উজিরপুরা সাতানীপাড়া এলাকায় বালু নদীতে অভিযান চালিয়ে নদীর তলদেশে রাখা বিপুল পরিমাণ মদ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২০ এপ্রিল) বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত পূবাইল থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে।

পূবাইল থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) জামিল উদ্দিন রাশেদ জানান, পূবাইল থানাধীন উজিরপুরা সাতানীপাড়া এলাকায় বালু নদীতে নৌকায় করে দীর্ঘদিন ধরে মদ তৈরি করে আসছিলো মাদক ব্যবসায়ীদের একটি মহল। সেই মদ নৌকার উপরে আগুনে জ্বাল দেওয়া হতো। পরে কলসি ভর্তি করে পানির নীচে সংরক্ষণ করা হতো। নৌকায় করেই সেইসব মদ বিক্রিও করা হতো।

শনিবার অভিযানের সময় নদীর গভীরে পানির নিচ থেকে ৮০টি মাটির কলসি ভর্তি মদ উদ্ধার করা হয়। প্রতিটি কলসিতে প্রায় ৪০/৫০ লিটার করে মদ রয়েছে। এ সময় স্থানীয়রা মদ তৈরির ৪টি নৌকায় আগুন ধরিয়ে দেন।

এসআই জামিল উদ্দিন রাশেদ আরো জানান, বালু নদীর আরো ৫/৭টি জায়গায় এভাবে মদ তৈরি করে পানির নিচে রাখা হয়েছে। পর্যায়ক্রমে ওইসব জায়গায় অভিযান চালানো হবে।

অভিযানে কাউকে আটক করা না গেলেও মদ তৈরির চক্রে মনা, জোসনা, জুয়েল, সোহেল ও শাহজাহানসহ স্থানীয় অনেকেই জড়িত রয়েছে বলে জানতে পেরেছে পুলিশ। 

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
আরএস/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক মাদকবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-21 01:35:24