ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

বাঘাইছড়িতে কাঠ বোঝাই গাড়ি উল্টে শ্রমিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২১ ১:১৯:২৮ এএম
দুর্ঘটনায় আহতরা

দুর্ঘটনায় আহতরা

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে কাঠ বোঝাই গাড়ি উল্টে তনয় চাকমা (২৭) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন। 

শনিবার (২০ এপ্রিল) দিবাগত রাত ১০টার দিকে ৮ নং পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত অন্যান্যরা হলেন— চালক ফয়সাল (৩০), শ্রমিক চোখ্য চাকমা (২৮), বিনিময় চাকমা (৩২) এবং মো. আজিজ (২৮)। আহতরা সবাই উপজেলার বড়আদম এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে সাজেকের শিজকছড়া রিজার্ভ ফরেস্ট এলাকা থেকে মাহেন্দ্র ট্রাক্টরে করে গাছ আনার সময় গাড়িটি সাজেক সড়কের ৮নং পাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পরে ঘটানাস্থলেই এক শ্রমিক নিহত হন। এ ঘটনায় চালকসহ গুরুতর আহত হন চারজন।

ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বাঘাইহাট সেনা জোনে নিয়ে গিয়ে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আহতদের খাগড়াছড়ির দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  নুরুল আনোয়ার আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-21 01:19:28