ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

নারায়ণগঞ্জে রং-বেরঙয়ের ঘুড়ি উৎসব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ৯:১৪:০৬ পিএম
নারায়ণগঞ্জে ঘুড়ি উৎসবে প্রাণের উচ্ছ্বাস

নারায়ণগঞ্জে ঘুড়ি উৎসবে প্রাণের উচ্ছ্বাস

নারায়ণগঞ্জ: প্রায় ৫০ ধরনের রং-বেরঙের ঘুড়ি আকাশে উড়িয়ে নারায়ণগঞ্জে উৎসব পালন করেছে উল্লাস সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

শনিবার (২০ এপ্রিল) বিকেল ৪টার দিকে শহরের দেওভোগে হাতিরঝিলের আদলে তৈরি করা শেখ রাসেল পার্কে বাহারি রঙে ঘুড়ি উৎসবের আয়োজন করে সংগঠনটি।

এসময় উল্লাস পরিবারের সদস্যদের মধ্যে এক আনন্দময় পরিবেশ সৃষ্টি হয় ও শিশু-কিশোর বড় ছোটদের সবাই ঘুড়ি নিয়ে পার্কের চারিদিকে উড়িয়ে এক ভিন্ন উৎসবের আমেজ সৃষ্টি করেন। 

নারায়ণগঞ্জে ঘুড়ি উৎসবউল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার জানান, পরিবারের সদস্যদের নিয়ে একটি সুন্দর বিকেল কাটানো জন্য এ ভিন্ন রকমের আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়। বিভিন্ন পশু-পাখির আবয়বে ঘুড়ি নিয়ে এ উৎসবের আয়োজনে পার্কের আকাশ হয়ে উঠে বর্ণিল। 

এসময় উপস্থিত ছিলেন উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি ওয়াহিদ মুরাদ, সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সাইদুর রহমান হাইয়্যূল, যুগ্ম সম্পাদক সাজ্জাদ মাহমুদ নয়ন, সাংগঠনিক সম্পাদক জি এম কুদরত উল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ, কোষাধ্যক্ষ নূরুল হুদা মহব্বত, প্রচার সম্পাদক এ এম রিশাত, কার্যকরী সদস্য সালাউদ্দিন আহম্মেদ মামুন, এ এম সাইফুল্লাহ রাহাত, মাসুম আব্বা, আওলাদ হোসেন চাউ, উজ্জল, লিটন সিকদার ও সাবেক সভাপতি রাকিব প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-20 21:14:06