ঢাকা, রবিবার, ২ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

টাঙ্গাইলে ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ৬:৩৮:২৬ পিএম
সাজাপ্রাপ্ত ভুয়া চিকিৎসক। ছবি: বাংলানিউজ

সাজাপ্রাপ্ত ভুয়া চিকিৎসক। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: টাঙ্গাইল শহর থেকে আটক অধ্যাপক ডা. এফএম শাহ সেকেন্দার নামে এক ভুয়া চিকিৎসকের ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে এ রায় দেন জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. রোকনুজ জামান। এর আগে শুক্রবার (১৯ এপ্রিল) রাতে শহরের কুমুদিনী কলেজ মোড়ে ‘টাঙ্গাইল ক্লিনিক অ্যান্ড হসপিটাল’ থেকে তাকে আটক করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। 

সেকেন্দার ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ক্যান্টনমেন্ট এলাকার মাটিকাটা গ্রামের ওমর আলী ফকিরের ছেলে। তার প্রকৃত নাম মো. শাহ সেকেন্দার বলে জানা গেছে।

জেলা গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত পিপিএম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, গোপন সংবাদে শুক্রবার রাতে অভিযান চালিয়ে শহরের ‘টাঙ্গাইল ক্লিনিক অ্যান্ড হসপিটাল’ থেকে ভুয়া ওই চিকিৎসককে আটক করা হয়। পরে শনিবার দুপুরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে দোষ স্বীকার করায় ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন বিচারক।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ভ্রাম্যমাণ আদালত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-20 18:38:26