ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

মেয়েকে শ্বশুর বাড়ি পাঠিয়ে চির বিদায় নিলেন ইউনুস 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ৬:১২:২৫ পিএম
হাসপাতাল মর্গে নিহতের স্বজনদের আহাজারি। ছবি: বাংলানিউজ

হাসপাতাল মর্গে নিহতের স্বজনদের আহাজারি। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: হার্টের চিকিৎসা করাতে চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান (৬২)। স্ত্রী রহিমা খাতুনকে (৪৫) সঙ্গে নিয়ে এসেছিলেন ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের বহির্বিভাগে। 

কিন্তু ঘণ্টাখানেক পর আবারও সেখানে ফিরতে হলো তাদের। চিরঘুম দিয়ে তাদের স্থান হলো হাসপাতালের মর্গে। বোন ও দুলাভাইকে হারিয়ে হাউমাউ করে মর্গের সামনে কাঁদছেন খায়রুল ইসলাম (৪০)। 

বিলাপ করছিলেন, ‘কতক্ষণ আগে হাসপাতালে আইছিলো, আবার হাসপাতালেই শেষ ঘুম দিলো।’ 

শনিবার (২০ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে কথা হচ্ছিলো খায়রুলের সঙ্গে। 
তিনি জানান, তার দুলাভাই ও বোন থাকতেন তারাকান্দা উপজেলার রায়জান এলাকায়। 

নগরীর শম্ভুগঞ্জ ব্রিজ সংলগ্ন স্ট্যান্ড থেকে সিএনজি চালিত অটো রিকশা নিয়ে বাড়ির উদ্দেশে যাত্রা করেছিলেন। পথে স্থানীয় আলালপুর এলাকায় সড়ক  দুর্ঘটনা ঘটে। 

সদর উপজেলার আলালপুরে ট্রাকচাপায় নিহত সিএনজিচালিত অটোরিকশার আরো দুই যাত্রী ইউনুস (৬২) ও কুদ্দুস (৫০) ফিরছিলেন ঢাকা থেকে। মাত্র একদিন আগে শুক্রবার (১৯ এপ্রিল) নিজের মেয়েকে ঢাকার মধ্য বাড্ডায় বিয়ে দেন তিনি। 

মেয়েকে বিদায় জানিয়ে বাড়ি ফেরার পথে নশ্বর পৃথিবীকেই বিদায় জানালেন ইউনুস। 

আহাজারি করে সেই কথাই যেন জানাচ্ছিলেন ইউনুস ও কুদ্দুসের ভাই ইব্রাহিম (৫২)। মর্গে দুই ভাইয়ের মরদেহ বুকে চেপে আর্তনাদ করছিলেন। তার আহাজারিতে ভারী হয়ে উঠে সেখানকার বাতাস।

ইব্রাহিম জানান, মাসকান্দা বাস টার্মিনাল থেকে নেমে সিএনজি চালিত অটো রিকশাযোগে বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন তার দুইভাই। 

আঞ্চলিক ভাষায় ইব্রাহিম বলেন, ‘মাইয়ডারে (মেয়েকে) বিয়া দিয়া (বিয়ে দিয়ে) কষ্ট লইয়্যাই (কষ্ট নিয়েই) বাড়ি ফিরছিলো ভাই। কিন্তু আমগর (আমাদের) কারো মুখ দেখবার পাইলো না। এর আগেই সব শেষ হইয়্যা গেলো। আমগর (আমাদের) দুই ভাই আমগরে (আমাদের) ছাইড়া (ছেড়ে) চইল্ল্যা (চলে) গেলো।’ 

এর আগে শনিবার (২০ এপ্রিল) বেলা সোয়া ১১টার দিকে সদর উপজেলার শম্ভুগঞ্জ থেকে আলালপুরগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটো রিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। 

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯ 
এমএএএম/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ময়মনসিংহ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-20 18:12:25