ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি সদস্যসহ আটক ৪ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ৪:২৭:৪৫ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা এবং ঘটনাটি ধামাচাপা দেয়ার অভিযোগে অভিযুক্ত ও ইউপি সদস্যসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। 

শনিবার (২০ এপ্রিল) ভোরে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। 

আটক ব্যক্তিরা হচ্ছেন- জেলার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের তেররশিয়া গ্রামের মূল আসামি মৃত নইমুদ্দিনের ছেলে আব্দুস সালাম (৩০), একই এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে সালিশদার নাসির উদ্দিন (৩৫), ইউপি সদস্য রেজাউল হক ও মো. তুফানী।  

দুপুরে প্রেস ব্রিফিংকালে জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক বাবুল উদ্দিন সরদার জানান, গত ১৮ এপ্রিল সকাল সাড়ে ১০টায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের নয়রশিয়া গ্রামের একটি পাঠ ক্ষেতে ৩য় শ্রেণির এক স্কুলছাত্রীকে আব্দুস সালাম ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন চলে এলে আব্দুস সালাম পালিয়ে যায়। পরে শুক্রবার গ্রাম্য সালিশের মাধ্যমে ঘটনাটিকে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়। বিষয়টি পুলিশ সুপারের নজরে এলে গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার ভোরে অভিযান চালিয়ে ইসলামপুর ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে অভিযুক্তসহ চারজনকে আটক করে। 

এ ঘটনায় নবাবগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ চাঁপাইনবাবগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-20 16:27:45