ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শনিবার (২০ এপ্রিল) সকালে কুষ্টিয়া বাইপাস সড়কের ত্রিমোহনী মোড়ে এবং কুষ্টিয়া-পাবনা মহাসড়কের রানাখোড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- কুষ্টিয়ার মিরপুর উপজেলার মির্জানগর এলাকার গেদা মণ্ডলের ছেলে ভ্যানচালক সাবুল মণ্ডল (৪৫) ও একই উপজেলার রানাখোড়িয়া এলাকার পথচারী রমজান মোল্লা (৬৫)।  

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর জয়নুল আবেদিন বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ৬টার দিকে কুষ্টিয়া বাইপাস সড়কের ত্রিমোহিনী এলাকায় একটি দ্রুতগতির ট্রাক একটি পাখিভ্যানকে ধাক্কা দেয়।

এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই সাবুল মণ্ডল নামে ভ্যানচালক মারা যায়। এসময় ভ্যানের দুই আরোহী সাব্দার মুন্সি ও আসহাব প্রামাণিক আহত হন। তারা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে দুর্ঘটনায় অভিযুক্ত ট্রাকটিকে এখনও শনাক্ত বা আটক করা সম্ভব হয়নি।

অপরদিকে শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের রানাখোড়িয়া এলাকায় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন রমজান মোল্লা। এ সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে তিনি ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।   

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।