ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

ময়মনসিংহে ট্রাকচাপায় মুক্তিযোদ্ধাসহ নিহত ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ১১:৪২:২৯ এএম
প্রতীকী

প্রতীকী

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলার আলালপুরে ট্রাকচাপায় এক মুক্তিযোদ্ধাসহ সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী।

দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শনিবার (২০ এপ্রিল) বেলা সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। পরে নিহত চারজনের পরিচয় পাওয়া গেলে তাদের মধ্যে একজন মুক্তিযোদ্ধা বলে জানা গেছে। তার নাম মোস্তাফিজুর রহমান (৬২)।

নিহতের মধ্যে দুইজন সহোদর রয়েছেন। তারা হলেন- ইউনুস (৬০) ও কদ্দুস (৩৫)। বাড়ি ফুলপুর উপজেলার বাওলা ইউনিয়নের হাতিবান্দা গ্রামে। তাদের বাবার নাম মোর্শেদ আলী।

অপর নিহত রহিমা খাতুন (৪৫) মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমানের স্ত্রী। তাদের বাড়ি তারাকান্দা উপজেলায়।  

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে মরদেহ থাকা ওই দুই নিহতের এক স্বজন জানান, তারা তারাকান্দা উপজেলা থেকে ময়মনসিংহ শহরের দিকে আসছিলেন। পথে আলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল ইসলাম বাংলানিউজকে জানান, সদর উপজেলার শম্ভুগঞ্জ থেকে আলালপুরগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ৪ যাত্রীর মৃত্যু হয়। 

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
এমএএম/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-20 11:42:29