ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারী নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে দুই গ্রুপের মধ্যে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মো. শাহাব উদ্দিন (৪২) নামের এক ইয়াবা কারবারী নিহত হয়েছেন।

শনিবার (২০ এপ্রিল) ভোরে এ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে দু’টি দেশীয় তৈরি বন্দুক, ৭ রাউন্ড কার্তুজ, ৯টি খালি খোসা ও ২ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

বন্দুকযুদ্ধে নিহত মো. শাহাব উদ্দিন উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কানজর পাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (অপারেশন) রাকিবুল ইসলাম খান  বাংলানিউজকে জানান, শনিবার ভোরে হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া পাহাড়ি এলাকায় ইয়াবা কারবারী ও সন্ত্রাসী দুই গ্রুপের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পাহাড়ের দিকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় এক ইয়াবা কারবারীসহ দু’টি দেশীয় তৈরি বন্দুক, ৭ রাউন্ড কার্তুজ, ৯টি খালি খোসা ও ২ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করে।

তিনি আরো জানান, গুলিবিদ্ধ ওই ইয়াবা কারবারীকে গুরুতর আহত অবস্থায় টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত শাহাব উদ্দিনের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
এসবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।