ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে দেশীয় অস্ত্রসহ যুবক আটক

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
ঈশ্বরদীতে দেশীয় অস্ত্রসহ যুবক আটক দেশীয় তৈরি শুটারগান, ছবি: বাংলানিউজ

পাবনা: পাবনার ঈশ্বরদী থেকে দেশীয় তৈরি একটি শুটারগান ও এক রাউন্ড গুলিসহ রাহাতুল ইসলাম রিয়েল (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রাহাতুল ইসলাম রিয়েল ঈশ্বরদী পৌর এলাকার হাসপাতাল রোডের জিগাতলা এলাকার রকিবুল ইসলামের ছেলে।  

শুক্রবার (১৯ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১১ টার দিকে ঈশ্বরদীর কুষ্টিয়া-ঈশ্বরদী সড়কের আলহাজ্ব মোড় থেকে তাকে আটক করা হয়।

 

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক বাংলানিউজকে জানান, শুক্রবার দিনগত রাত সাড়ে ১০ টায় চারজন যাত্রী নিয়ে পাকশীর রূপপুর মোড় থেকে ঈশ্বরদীর দিকে যাচ্ছিলো অটোরিকশা। রাত পৌনে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অটোরিকশাটি আলহাজ্ব মোড়ে পৌঁছালে সেটি তল্লাশি করে পুলিশের সদস্যরা। এসময় অটোরিকশার সিটের নিচে পলিথিনে মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরি শুটারগান ও এক রাউন্ড গুলি জব্দ করে পুলিশ। পরে চারজন যাত্রী অটোরিকশার চালককে থানায় নিয়ে আসা হয়। দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে তথ্য প্রমাণের ভিত্তিতে রাহাতুল ইসলাম রিয়েলকে আটক দেখানো হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হবে। শনিবার (২০ এপ্রিল) আটক রাহাতুল ইসলাম রিয়েলকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে।

বাংলাদেশ সময়: ০৫৪৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad