ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুব মহিলা লীগ নেত্রীর বাসায় গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
যুব মহিলা লীগ নেত্রীর বাসায় গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ

মাদারীপুর: মাদারীপুর জেলা যুব মহিলা লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আমেনা খাতুন বেবির বাসা থেকে রুশি আক্তার (২৫) নামে তার গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে শহরের ২ নং শকুনি এলাকার ওই বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রুশি ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল এলাকার শাহজাহান মোল্যার মেয়ে।

তিনি দীর্ঘদিন ধরে আমেনা খাতুন বেবির বাসায় কাজ করছিলেন।

পুলিশ জানায়, দুপুরের খাবার খেয়ে বাসার ভেতরের একটি কক্ষের দরজা বন্ধ করে রাখেন রুশি। বিকেলে পরিবারের সদস্য ও আশেপাশের লোকজন ডাকাডাকি করলেও তার কোনো সাড়া-শব্দ মিলছিল না। পরে দরজা ভেঙে রুশিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠায়।

মাদারীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রহমত আলী বাংলানিউজকে জানান, রুশির মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়না-তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই মৃত্যুর কারণ জানতে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।