ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

বেগমগঞ্জে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ৮:৩৭:৩৩ পিএম
বেগমগঞ্জ উপজেলা

বেগমগঞ্জ উপজেলা

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীর পৌরসভায় পুকুরের পানিতে ডুবে  ইয়াসিন (৬) ও সুমাইয়া (৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার চৌমুহনীর পৌরসভার ডেল্টা জুট মিলের আবাসিক এলাকার একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত ইয়াছিন ডেল্টা জুট মিল কলোনির বাসিন্দা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার কিমুতিক গ্রামের সাইফুল ইসলামের ছেলে ও সুমাইয়া চৌমুহনী পৌর এলাকার গনিপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে। তারা সম্পর্কে মামাত-ফুফাত ভাই-বোন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জুম্মার নামাজের সময় সবাই যখন যার যার কাজে ব্যস্ত। এসময় ওই দুই শিশু বাসার পাশের পুকুরে গোসল করতে যায়। গোসল করার কোন একসময় দু’জন পানিতে ডুবে যায়। দীর্ঘক্ষণ তাদের খোঁজাখুঁজির পর পরিবারের সদস্যরা পুকুরে ভাসতে দেখে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে চৌমুহনী পুলিশ ফাঁড়ির সদস্যরা গিয়ে মরদেহ দু’টি উদ্ধার করে তাদের জিম্মায় নিয়ে যায়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) শাহজাহান শেখ ঘটনাস্থল পরিদর্শন করেন বাংলানিউজকে বলেন, মরদেহ দু’টি আপাতত পুলিশ হেফাজতে রয়েছে। নিহতদের আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

তবে পানিতে ডুবে মৃত্যু হয়েছে বলেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবুও মৃত্যুর কারণটি খতিয়ে দেখা হবে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-19 20:37:33