ঢাকা, মঙ্গলবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ৬:৫৪:৪২ পিএম
দুর্ঘটনা কবলিত স্থান

দুর্ঘটনা কবলিত স্থান

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সয়দাবাদ ও সলঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কাভার্ডভ্যানের চালকসহ আরও তিনজন।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ ও হাটিকুমরুল-রাজশাহী মহাসড়কে সলঙ্গা থানার চেয়ারম্যান বাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- সদর উপজেলার সায়দাবাদ পুনর্বাসন এলাকার ফরিদুল ইসলামের ছেলে সোহাগ (১৯) ও বগুড়া সদর উপজেলার বাঘোপাড়া গ্রামের আতাউর রহমানের স্ত্রী মোর্শেদা খাতুন গিনি (৪৫)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, সয়দাবাদ রোড ডিভাইডারের পশ্চিম পাশে কড্ডাগামী ভ্যানগাড়িকে ধাক্কা দেয় কাভার্ডভ্যান। এসময় অপর একটি ট্রাকের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন ভ্যানের যাত্রী সোহাগ ও কাভার্ড ভ্যানের চালক। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় সোহাগ মারা যান।

অপরদিকে হাটিকুমরুল হাইওয়ে থানার সার্জেন্ট আমিনুল ইসলাম বাংলানিউজকে বলেন, সলঙ্গা থানার পুকুরপাড় চেয়ারম্যান বাড়ি মোড় এলাকায় মহাসড়ক পার হচ্ছিল একটি যাত্রীবাহী হিউম্যান হলার। এসময় ঢাকাগামী আরকে পরিবহনের একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোর্শেদা খাতুন নামে এক যাত্রী মারা যান। 

আহত হন আরও দুই যাত্রী। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-19 18:54:42