ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে স্কুলছাত্রীকে গণধর্ষণ, মূলহোতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
শিবচরে স্কুলছাত্রীকে গণধর্ষণ, মূলহোতা গ্রেফতার

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে পারভেজ (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ঢাকার কামরাঙ্গীর চর থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে বিষয়টি জানানো হয়।

পুলিশ জানায়, দত্তপাড়ার স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মনপাড়া এলাকার তারা মুন্সীর ছেলে পারভেজ মুন্সির প্রেমের সম্পর্ক ছিল। গত ১ এপ্রিল ঘুরতে যাওয়ার কথা বলে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের মগড়া পুকুর পাড় এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে পারভেজসহ তার দুই সহযোগী। তখন ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে বখাটেরা। এ ব্যাপারে মেয়েটির বাবা আদালতে মামলা করলে পারভেজ ও তার সহযোগীরা গা ঢাকা দেয়।  

পুলিশ দীর্ঘদিন মোবাইল ট্রাকিংসহ প্রযুক্তি ব্যবহার করে পারভেজের অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার দুপুরে দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. শওকত হোসেন ও এসআই মাজেদ মন্ডলের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণের মূলহোতা পারভেজকে গ্রেফতার করে।

দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. শওকত হোসেন বাংলানিউজকে বলেন, পলাতক অপর দুই আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।