ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাবেক স্ত্রীকে ফেরত চাওয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
সাবেক স্ত্রীকে ফেরত চাওয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন নিহত জিন্নাহ ও তার স্বজনরা। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বড় ভাই জিন্নাহকে (৪০)  শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ঘোড়াচরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জিন্নাহ ওই গ্রামের আমির আলীর ছেলে।

ঘটনার পর থেকে ছোট ভাই বেলাল হোসেন ও জিন্নাহর সাবেক স্ত্রী পলাতক থাকলেও তাদের মা মাহেলা বেগমকে আটক করেছে পুলিশ।  

নিহতের বড় ছেলে হারুনর রশিদ ও প্রতিবেশীরা জানায়, জিন্নাহর স্ত্রী হাসিনা খাতুনের সাথে তার দেবর বেলাল হোসেনের পরকীয়া সম্পর্ক ছিল। একপর্যায়ে বেলাল হোসেন তার ভাবী হাসিনাকে নিয়ে পালিয়ে যায় এবং বিয়ে করে। এ ঘটনার পর থেকে জিন্নাহর সঙ্গে বেলালের দ্বন্দ্ব চলে আসছিল। সকালে স্ত্রীকে ফেরত চাওয়া নিয়ে দুই ভাই, তাদের মা মাহেলা ও স্ত্রী হাসিনার সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুপুরে জিন্নাহকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে তারা।        

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আহম্মেদ জানান, দুপুরে ঘরের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের ছেলের দাবি চাচা বেলাল, মা হাসিনা ও দাদী মাহেলা তার বাবাকে হত্যা করেছে। তবে ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব নয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মা মাহেলাকে আটক করা হয়েছে।    

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।