ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে মোটরসাইকেল-ম্যাজিক গাড়ি সংঘর্ষে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
টেকনাফে মোটরসাইকেল-ম্যাজিক গাড়ি সংঘর্ষে নিহত ২ দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও মাজিক গাড়ি। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় মোটরসাইকেল-ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষে রোহিঙ্গাসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৩ জন। 

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার হ্নীলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নে ঝিমংখালী এলাকার আবু শমার ছেলে হাজী গুরা মিয়া (৪৫) ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের আব্দুল হকের ছেলে মো. আয়াছ (১৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজারের টেকনাফের হ্নীলা আলীখালী-রঙ্গিখালী মাঝামাঝি সৌর বিদ্যুৎ প্ল্যান্টের সামনে কক্সবাজারগামী যাত্রীবাহী ম্যাজিক গাড়ির সঙ্গে টেকনাফগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ম্যাজিক গাড়ি উল্টে ও মোটরসাইকেল আরোহীসহ অন্তত ১৩ জন গুরুতর আহত হন। পরে আহতদের দ্রুত উদ্ধার করে টেকনাফের লেদা আন্তর্জাতিক অভিবাসন সংস্থার (আইওএম) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বাংলানিউজকে জানান, মোটরসাইকেল-ম্যাজিক গাড়ি মুখোমুখি সংঘর্ষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
এসবি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।