ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় অটোরিকশার চাপায় স্কুলছাত্র নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
পাথরঘাটায় অটোরিকশার চাপায় স্কুলছাত্র নিহত

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ওই অটোরিকশার নিচে চাপা পড়ে হৃদয় (৯) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার রায়হানপুর ইউনিয়নের মাদারতলীতে এ দুর্ঘটনা ঘটে। নিহত হৃদয়ের বাবার নাম হাফিজুর রহমান।

সে মাদারতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়তো।  

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় মোয়াজ্জেম হোসেন বাংলানিউজকে বলেন, হৃদয় ও তার বড় বোন কাকচিড়া বাজার থেকে অটোরিকশায় করে বাড়িতে যাচ্ছিল। এসময় স্থানীয় সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের বাড়ির পশ্চিম দিকের রাস্তায় পৌঁছালে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ওই অটোরিকশার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই হৃদয় মারা যায়। এ ঘটনায় গুরুতর আহত হয় নিহতের বড় বোন। তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।